বুধবার, ২৮ জুলাই ২০২১, ০৮:৩৮ অপরাহ্ন
শিরোনাম:
ঘোষণা:

জীবনের বাকী কয়েকটি দিন মানব কল্যাণে ব্যয় করাই আমার একমাত্র লক্ষ্য: -মোঃ হুুুুমায়ুন কবির পাটোয়ারী

নুরনবী চৌধুরী সেলিম

একজন সু দক্ষ ও সাংগঠনিক ব্যাক্তির ঘরে আমার জন্ম। আমি যখন বুঝতে শিখেছি, তখন থেকেই দেখেছি আমার বাবা মোঃ হাচান আহম্মেদ পাটোয়ারী একজন সমাজ সেবকের দায়িত্বে কাজ করছেন। তাঁর জীবনেরপুরো সময়টাই তিনি ব্যায় করেছেন এলাকা তথা ইউনিয়নবাসীর কল্যানে। সে জন্য এলাকাবাসীও আজ পর্যন্ত সম্মানের আসনে রেখেছে । যার প্রমানে তাকে বিপুল ভোটে বিজয়ী করে ইউপি সদস্য নির্বাচিত করে এবং পরবর্তিতে তিনি ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব ও নিষ্ঠার সাথে পালন করেন। সেই আদর্শবান পিতার সন্তান হয়ে আজ আমি গর্ববোধ করি এবং বাবার আদর্শকে বুকে লালন করে আমি এই ৪ নং ঝলম (উঃ) ইউনিয়নের জনগনের সেবা করার জন্য আসন্ন ইউপি নির্বাচনে নিজেকে প্রার্থী হিসেবে ঘোষনা করছি।
বড় ভাই মোঃ আবুল কালামের কুলখানি অনুষ্ঠানে মিলাদ মাহফিলে মোনাজাত পুর্ব আলোচনায় উক্ত কথাগুলো বলেন- কুমিল্লা জেলার মনোহরগঞ্জ উপজেলার ৪ নং ঝলম (উঃ) ইউনিয়নের দেবপুর গ্রামের বাসিন্দা, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক প্রভাবশালী নেতা ও বাংলাদেশ তাঁতিলীগ নারায়নগঞ্জ জেলা শাখার সহ সভাপতি মোঃ হুমায়ূন কবির পাটোয়ারী।
তিনি বলেন, লাকসাম- মনোহরগঞ্জ তথা কুমিল্বালাবাসীর গর্বের ধন আমাদের জলাঞ্চলের অহংকার মাননীয় এলজিআরডি মন্ত্রী জনাব তাজুল ইসলামের নেতৃত্ব এবং তারুন্যের উজ্জ্বল দৃষ্টান্ত কুমিল্লা জেলা ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি, বাংলাদেশের সর্বকনিষ্ঠ উপজেলা চেয়ারম্যান আমিরুল ইসলাম ভাইয়ের দিক নির্দেশনায় আমাদের উপজেলা একটি রোলমডেল। তৃনমুল থেকে শুরু করে ইউনিয়ন ও উপজেলা পর্যায়ের নেতাকর্মীদের নিয়ে দলিয় সিদ্ধান্তকে সম্মান রেখে আমি ইউনিয়নবাসীর সেবা করার জন্য মনোস্থীর করেছি। আমার নেতা মানণী এলজিআরডি মন্ত্রী মহোদয়ের সু দৃষ্টিপেলে এ ইউনিয়নকে আমি বাংলাদেশের একটি মডেল ইউনিয়ন হিসেবে পরিচিত কর তুলবো ইনশাআল্লাহ। আর আমাকে যদি আপনারা সে সুযোগ দেন তা হলে যে সকল নেতা কর্মী বিগত দিনগুলোতে অবহেলিত হয়েছেন তাদের সকলের ন্যায্য অধিকার পাওয়া নিশ্চিত করন সহ সাধারণ জনগন যেন তাদের কাঙ্ক্ষিত সকল সুবিধা দলমত নির্বিশেষে ভোগ করতে পারেন সে কাজ নিশ্চিত করাই আমার লক্ষ্য ও উদ্দেশ্য । পরিশেষে তিনি মরহুম আবুল কালাম সহ ইউনিয়নের প্রয়াত সকল নেতাকর্মীর বিদেহী আত্নার মাগফিরাত কামনা করে মানবতার মা জননেত্রী শেখ হাসিনা, মানণীয় এলজিআরডি মন্ত্রী তাজুল ইসলামের নেক হায়াত ও সু-স্বাস্থ্য কামনা করে সবার নিকট দোয়া কামনা করেন।
মিলাদ মাহফিল শেষে দোয়াও মুনাজাত পরিচালনা করেন উপজেলা ওলামালীগের সভাপতি মাওঃ ছিদ্দিকুর রহমান কাজী । অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ৪নং ইউনিয়নের আওয়ামীলীগের উপদেষ্ঠা আঃ ছাত্তার পাটোয়ারী, সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান হাছান আহমেদ পাটোয়ারী, শাহ্ শরীফ গ্রুপের চেয়ারম্যান শিল্পপতি মোবারক উল্লাহ মজুমদার, সাবেক মেম্বার আমান উল্লাহ (বেচু), বর্তমান মেম্বার মোশারফ হোসেন,আলী হোসেন ডিলার, মাওঃ আব্দুস সোবহান, মাওঃ ছালেহ আহমে, মাওঃ আহচান হাবীব, দেবপুর আওয়ামীলীগের সভাপতি মাষ্টার আবদুল আউয়াল তালুকদার, জাহাঙ্গীর আলম পাটোয়ারী, নিউ জে,এস ফ্যাশন এর ম্যানেজিং ডিরেক্টর জসিম উদ্দিন পাটোয়ারী, মোঃ ফজলুল হক, জয়নাল আবেদীন, আঃ মজিদ পাটোয়ারী, তাফাজ্জল হোসেন, মোঃ মিন্টু পাটোয়ারী, সিদ্দিকুর রহমা, শফীউল বাশার, আনোয়ার পাটোয়ারী, আহচান উল্ল্যাহ পাটোয়ারী, শাখাওয়াত হোসেনসহ এলাকার নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ।



ফেসবুকে আমাদের অনুসরণ করুন